শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আবারো পুলিশের উপর হামলা, আহত ৬ পুলিশ সদস্য : গ্রেফতার-২

আবারো পুলিশের উপর হামলা, আহত ৬ পুলিশ সদস্য : গ্রেফতার-২

আবারও পুলিশের উপর হামলা-মারপিট করেছে সিরাজগঞ্জের তমিজউদ্দিন এ্যান্ড সন্স মিস্টিমেলা ও দইঘরের স্বত্বাধিকারী তিন সহোদর। এ ঘটনায়  সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শামিম হোসেন বাদী হয়ে তিনজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। আসামীদের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, তমিজ উদ্দিন এ্যান্ড সন্স মিস্টিমেলা ও দইঘরের স্বত্বাধিকারী মোক্তার পাড়া মহল্লার মৃত তমিজ উদ্দিনের ছেলে তারিকুল ইসলাম (৪৫) ও শামছুল ইসলাম (৫৫)। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে শহরের বাজার স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। বিকেলে বাজার স্টেশন এলাকায় তমিজ উদ্দিন দইঘরের সামনে ওই প্রতিষ্ঠানের মালিক সহোদর ভাইদের মধ্যে মারামারি চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের নিবৃত্ত করেন।

এর কিছুক্ষণ পর তারা মোক্তার পাড়ার বাড়ীতে গিয়ে ফের মারামারিতে লিপ্ত হয়। মোবাইল ডিউটিতে থাকা পুলিশের একটি টিম আবারও তাদের নিবৃত্ত করার জন্য ঘটনাস্থলে গেলে তারিকুলের হুকুমে তার ভাই ও অজ্ঞাত আসামীরা পুলিশের উপর হামলা ও মারপিট শুরু করে। এ সময় তারিকুল পুলিশের চাকরীচ্যুত করবে মর্মে হুমকি দেয়। এ ঘটনায় এসআই আলী জাহান ও  আজিম আহম্মেদ, শামীম হোসেনসহ তিন কনেস্টেবল আহত হন।খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার এবং দুজনকে আটক করে।

তিনি আরো জনান, গ্রেফতারকৃত আসামীদের মধ্যে তারিকুল এর আগে ২০১৮ সালের ২৭ ডিসেম্বর এক পুলিশ সদস্যকে পিটিয়েছিলেন। ওই মামলাটি বিচারাধীন রয়েছে। এছাড়াও বিশেষ ক্ষমতা আইনসহ আরও তিনটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। এছাড়াও চলতি মাসের ৩ তারিখে উৎপাদন ও মেয়াদের তারিখ বিহীন দই-মিষ্টি বিক্রির অভিযোগে জরিমানা করায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী-পরিচালকের উপর চড়াও হয়েছিলেন তারিকুল ও তার অপর ভাই সাইফুল। এ ঘটনায়ও থানায় সাধারণ ডায়রী করা হয়েছিল।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই